উখিয়া ইউপি নির্বাচনে জাহাঙ্গীর চৌধুরী, অধ্যক্ষ শাহ আলম, নুরুল হুদা, মিজান ও আলী আহমদ আওয়ামীলীগের একক প্রার্থী

ইউনিয়ন পরিষদ নির্বাচন

উখিয়া প্রতিনিধি:
উখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনেক জল্পনা-কল্পনা ও নাটকীয়তার মধ্য দিয়ে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের একক প্রার্থী চুড়ান্ত করা হয়েছে! ঢাকা থেকে প্রাপ্ত খবরে জানা যায়, রাজাপালং ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নে উখিয়া আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ শাহ আলম, রত্নপালং ইউনিয়নে উখিয়া আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল হুদা একক প্রার্থী চুড়ান্ত হয়েছে।

এছাড়াও জালিয়াপালং ইউনিয়নে যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান ও পালংখালী ইউনিয়নে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ একক প্রার্থী হিসেবে অবশেষে ঘোষণা আসার সম্ভবনা রয়েছে বলে দায়িত্বশীল সূত্রে নিশ্চিত হওয়া গেছে। জালিয়াপালং ও পালংখালী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান এস এম ছৈয়দ আলম এবং যুবলীগ নেতা শাহদৎ হোসেন জুয়েলের নাম তালিকায় রয়েছে।

এ রিপোর্ট লেখা (রাত ১১.২৫ মিনিট) পর্যন্ত গণভবন থেকে আনুষ্ঠানিক ঘোষণা কিংবা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীকের ছাড়পত্র একক চুড়ান্ত হওয়া আওয়ামীলীগ প্রার্থীদেরকে প্রদান করা হয়নি।

হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী অধ্যক্ষ শাহ আলম পার্বত্যনিউজকে তার প্রার্থীতা চুড়ান্ত বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। অপরদিকে রাজাপালং ইউনিয়নের জাহাঙ্গীর কবির চৌধুরী ও রত্নপালং ইউনিয়নের নুরুল হুদা আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করার চুড়ান্ত হয়েছে বলে পার্বত্যনিউজকে জানান।

অপরদিকে জালিয়াপালং ইউনিয়নের মিজানুর রহমান মিজান ও পাংখালী ইউনিয়নে আলী আহমদ কোন নাটকীয় ঘটনা না ঘটলে একক প্রার্থী হওয়ার সম্ভাবনা বেশি।

ঢাকায় অবস্থানরত আওয়ামীলীগের প্রার্থীরা পার্বত্যনিউজকে, আজ শনিবার সকাল ১১টা নাগাদ কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্যরা উখিয়ার ৫টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগের একক চুড়ান্ত হওয়া প্রার্থীদের হাতে অনুমতি পত্র বিতরণ করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন