উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে বহিস্কার- ইউসুফ চৌধুরী

06.02.2014_Matiranga Upazila Election-BNP Pic

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক  ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী দলের নেতাকর্মীকে প্রার্থী হয়ে নির্বাচনী লড়াইয়ে সামিল হওয়ার আহবান জানিয়ে বলেছেন, এই নির্বাচনের ফলাফলের উপর নির্ভর করছে মাটিরাঙ্গায় বিএনপির আগামী দিনের রাজনীতি। বিএনপি সমর্থিত প্রার্থীরা বিজয়ী হতে না পারলে সকল মহলে বিএনপির জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন উঠবে। বিএনপি গণ মানুষের দল উল্লেখ করে তিনি জনগণকে সাথে নিয়ে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে নির্বাচনী মাঠে নামতে হবে বিজয়ের লক্ষ্যকে সামনে রেখে।

তিনি  বৃহস্পতিবার দিনভর বিএনপি কার্যালয়ে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে দফায় দফায় অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খাগড়ছড়ি জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো: নুরুল আলম রানা, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরী, পৌর বিএনপির সাধারন সম্পাদ মো: বাদশা মিয়া, বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো: তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা বেগম, পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ-দু:খ ভুলে দলের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে আবু ইউসুফ চৌধুরী বলেন, উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা অবস্থান নিবে তাদেরকেই দল থেকে বহিস্কার করা হবে। এ ব্যাপারে কোন ধরনের অজুহাত সহ্য করা হবেনা। তিনি আগামী নির্বাচনকে বিএনপির জনপ্রিয়তা প্রমানের নির্বাচন উল্লেখ করে বলেন, ফলাফল আমাদের বিপক্ষে গেলে সকলেরই সামাজিক ও রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন হবে।

পরে তিনি নির্বাচনী কাজের অগ্রগতি বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটি ও বিভিন্ন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সাথে পৃথক ভাবে বৈঠক করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন