কক্সবাজারকে স্বপ্নের পর্যটন নগরী গড়তে নৌকায় ভোট দিন: কমল

রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল কক্সবাজারকে স্বপ্নের পর্যটন নগরীতে পরিণত করার জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, বিগত ৫ বছরে কক্সবাজারে আন্তর্জাতিক বিমানবন্দর, রেল লাইন, সমুদ্র গবেষণা ইন্সটিটিউ, মেডিকেল কলেজসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন কাজ শুরু হয়েছে। আবার সংসদ সদস্য নির্বাচিত হলে, কক্সবাজারকে সিটি কর্পোরেশন করার পাশাপাশি কক্সবাজার, সদর ও রামু উপজেলার অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করা হবে।

সাংসদ কমল রবিবার (১৬ ডিসেম্বর) সকালে ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডলপাড়ায় উঠোন বৈঠক, দুপুরে কক্সবাজার পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। পরে কক্সবাজারের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা শেষে সন্ধ্যা থেকে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানেরছড়া, উমখালী, চেইন্দা এলাকায় গণসংযোগ করেন এবং পথ সভায় বক্তব্য রাখেন।

এসময় পথ সভায় অন্যান্য বক্তারা বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগই নৌকাকে বিজয়ী করবে। কোনো অপশক্তি এ বিজয় ঠেকাতে পারবে না। বক্তারা আসন্ন নির্বাচনে সাইমুম সরওয়ার কমলকে বিপুলভোটে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, বিগত ১ যুগেরও বেশি সময় কক্সবাজার-রামুবাসীর সুখে-দুখে সাইমুম সরওয়ার কমল জনতার পাশে ছিলেন। স্বাধীনতার পর থেকে যে উন্নয়ন হয়েছিলো, বিগত ৫ বছরে কমলের যোগ্য নেতৃত্বে তার চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে সাংসদ কমলকে রেকর্ড পরিমান ভোট দিয়ে মানুষ তাঁর ভালোবাসা ও উন্নয়নের প্রতিদান দেবে।

গণসংযোগ ও পথ সভায় কক্সবাজার জেলা, পৌর, রামু উপজেলা এবং দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পথ সভাসমূহে নৌকার সমর্থনে মিছিলসহ জনতার ঢল নামে।

এছাড়া রামু উপজেলার জোয়ারিয়ানালায় জেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের নেতৃত্বে নৌকা প্রতীকের সমর্থনে একটি বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিল শেষে জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স এর  সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।

এদিকে রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ও মোহাম্মদ নোমানের নেতৃত্বে রবিবার সন্ধ্যায় উপজেলার কাউয়ারখোপে নৌকা প্রতীকের সমর্থনে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। পরে পথ সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন