আশঙ্কাজনক ১০ জনকে চমেকে ভর্তি

কক্সবাজার ঘাটে নোঙর করা ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: ১২ জেলে অগ্নিদগ্ধ

fec-image

কক্সবাজার শহরের নুনিয়ারছড়াস্থ ৬ নম্বর ঘাটে নোঙর করা একটি ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ১২ জেলে অগ্নিদগ্ধ হয়েছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ ১২ জেলের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক আবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর ২ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

অগ্নিদগ্ধ জেলেদের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ১০ হলেন- আইয়ুব (৩১), দীল মোহাম্মদ (৩০), রফিক (২৫), মনির (২৬), শফিকুল (২৬), আরমান (২০), রহিম (৩৭), রহিমুল্লাহ (৩০), শাহিন (৩৫), ওসমান (১৯)।

কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি ২ জেলে হলেন- আলী আকবর (৫০) ও দুলাল মাঝি (৪৭)।

আহত সকলেই মো. সেলিমের মালিকানাধীন দুলাল মাঝির ফিশিং ট্রলারের জেলে এবং কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডস্থ কুতুবদিয়া পাড়া ও সমিতি পাড়ার বাসিন্দা।

ওসি রফিকুল জানান, ঘাটে নোঙর করানো অবস্থায় ফিশিং ট্রলারটির ভেতরে থাকা সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন জেলে গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়েছেন। আহতদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে ১০ জনকে চট্টগ্রাম পাঠানো হয়। অপর ২ জন কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সে সময় ভাগ্যক্রমে বেঁচে যাওয়াদের একজন ট্রলারটির সহকারী মাঝি কামাল। ঘটনার আকস্মিকতায় হতবিহ্বল। তিনি বলেন, চোখের সামনেই এই দূর্ঘটনা। এমন দৃশ্য আগে কখনো দেখেনি। অল্পর জন্য রক্ষা পেল।

কক্সবাজার সদর থানার উপপরিদর্শক বদিউল আলম জানান, প্রাথমিকভাবে জানা গেছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটেছে।

কক্সবাজার সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, দগ্ধ ১২ জনের মধ্যে ১০ জনের শরীর ৭০ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ৩০ শতাংশ পুড়ে যাওয়া দুইজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, জেলে অগ্নিদগ্ধ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন