কক্সবাজারের সাংবাদিক সফিউল আলম আর নেই, জানাজা সম্পন্ন

fec-image

কক্সবাজারের সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা সফিউল আলম আর নেই।

রবিবার (২৭ আগস্ট) সকাল ৭টার দিকে চট্টগ্রামস্থ ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি দুরারোগ্য লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি মা,বাবা, তিন মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আছরের নামাজ শেষে উপজেলার মগনামা ইউনিয়নের তাঁর গ্রাম মুহুরীপাড়া জামে মসজিদের মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর জানাজায় উপস্থিত হন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিটিভির জেলা জাহেদ সরোয়ার সোহেল, সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবর্গ ও বিভিন্ন পেশার হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন। পরে তাকে মুহুরীপাড় সামাজিক কবরস্থানে সমাহিত করা হয়।

সফিউল আলম ১৯৭৭ সালে ২৮ নভেম্বর বর্তমান পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মহুরী পাড়ায় জন্ম গ্রহণ করেন। তাঁর পিতা ওসমান গণি এবং মাতা সাজেদা বেগম।

সফিউল আলম ২০১১ সালে গণমাধ্যমে কাজ শুরু করেন। কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন পত্রিকায় কাজ শুরু করা এই সাংবাদিক পত্রিকাটি সর্বশেষ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন। তিনি জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডে এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত অবস্থায় না ফেরার দেশে যাত্রা দিলেন।

এক বিবৃতিতে রামু প্রেস ক্লাব নেতৃবৃন্দরা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, জানাজা, সফিউল আলম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন