কক্সবাজারে ডাকাতের ছুরিকাঘাতে লবণ শ্রমিকের মৃত্যু, আহত ২

443234255
স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে ডাকাতের ছুরিকাঘাতে ছৈয়দ হোসন প্রকাশ বাইট্টা (৪৫) নামে এক লবণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় ডাকাতের হামলায় আরো দুই শ্রমিক আহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে আনা হয়েছে এবং আহত অপর দুই শ্রমিককে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত শ্রমিক পোকখালী ইউনিয়নের নাইক্ষ্যংদিয়া এলাকার আলী মৃত আকবর মাঝির পুত্র। ৬ মে মঙ্গলবার রাত আনুমানিক ২ টার দিকে ইউনিয়নের ব্রিজের দক্ষিণ পার্শ্বে লাল গুদাম নামক স্থানে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানিয়েছে, নিহত শ্রমিক বাইট্টা লাল গুদাম নামক স্থানে তার লবনের ডিঙ্গ নৌকায় ঘুমন্ত অবস্থায় ডাকাত দলের হামলার শিকার হন। ডাকাতরা তাকে গলায় ছরি মেরে রক্তাক্ত করে খালের পানিতে ফেলে দেয়।

এ সময় তার সাথে থাকা আরো দুই জনকেও ব্যাপক মারধর করা কালে তারা সাতরিয়ে কুলে উঠে যায়। বুধবার সকাল ৭ টার দিকে স্থানীয়রা ভাসমান লাশ খাল থেকে উদ্ধার করে। তার গলায় ছুরির চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছে।

এব্যাপারে পোকখালীর নাইক্ষ্যংদিয়া ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে নিয়ে আসি। ডাকাতরাই তাকে খুন করেছে বলে ধারণা করা হচ্ছে।’
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনজুরুল কাদের ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে আনা হয়েছে। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন