কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু

fec-image

সড়ক দুর্ঘটনা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসের সাথে মিনি ট্রলির ধাক্কায় ৩ জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকাল ৮ টার দিকে। দূর্ঘটনায় নিহতরা হলেন, সদর উপজেলা ইসলামপুরের নাফিতখালীর আব্দুল মাজেদের ছেলে জসিম উদ্দিন (২৮), মোহাহের আহমদের ছেলে নজরুল ইসলাম (২৯) ও আব্দুল আলিমের ছেলে ট্রলি চালক সাইফুল ইসলাম (২৭)।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে জানা গেছে রবিবার ভোরে সদর উপজেলার নতুন অফিস বাজার থেকে কাঠ ভর্তি করে একটি নছিমন (ট্রলি) গাড়ি নাপিতখালী ইসলামপুর বাজারে যাচ্ছিলেন। এসময় পেছনদিক থেকে কক্সবাজারমুখী হানিফ পরিবহন চেয়ারকোচ যার নং( ঢাকা মেট্রো-ব-১৪-৬৫০৩) নছিমনকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। তৎমধ্যে নছিমন চালককে মুমুর্ষ অবস্থায় চকরিয়া উপজেলার মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টায় তার মৃত্যু হয়। দূর্ঘটনায় নিহতরা হলেন নছিমন চালক উপজেলার খুটাখালী শিয়াপাড়ার মৃত মোজাহের আহমদের পুত্র নুরুল ইসলাম (৫১), কাঠ ব্যবসায়ী সদর উপজেলার ইসলামপুর মধ্যম নাপিতখালীর আবদুল মজিদের পুত্র জসিম উদ্দিন(২১) ও একই ইউনিয়নের কইলাস্যাঘোনার মৃত বাচু বলির পুত্র মো: সাইফুল (২০)।

খবর পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে জসিম ও সাইফুলের লাশ দুটি উদ্ধার করেছেন। অন্যদিকে জনতার সহায়তায় ঘাতক বাসটি রামুর তেচ্ছি পুল থেকে আটক করা হয়েছে।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের ও খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান ৩ জনের নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (উপ পরিদর্শক) মিনহাজ মাহমুদ ভুইয়া দূর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন