চীবর দান শেষে বাড়ি ফেরা হলো না বিপুল চাকমার

কাউখালীতে চাঁদের গাড়ি উল্টে নিহত ১, আহত ৬

fec-image

কঠিন চীবর দান শেষে বাড়ি ফেরা হলো না বিপুল চাকমার। বৃহস্পতিবার মধ্যরাতে রাঙামাটির কাউখালী উপজেলার বেতছড়ি গ্রামে চাঁদের গাড়ি (জীপ) উল্টে মর্মান্তিক এক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন উপজেলা পানছড়ি এলাকার নিবারন চাকমার ছেলে বিপুল চাকমা (১৭)।

এ ঘটনায় কমপক্ষে আরো ৬ জন আহত হয়েছে। কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে কাউখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা যায়, ঘাগড়া এলাকার স্বধর্ম বৌদ্ধ বিহারের চীবর দান শেষে বাড়ী ফেরার সময় বৃহস্পতিবার মধ্যরাতে বেতছড়ি (গুচ্ছগ্রাম) এলাকায় পৌঁছলে তাদের বহনকারী চাদের (জীপ) গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। গাড়ীটি উল্টে গেলে গাড়ীর নীচে বিপুল চাকমাসহ অন্যান্যরা চাপা পড়ে। পড়ে তাদের চিৎকারে আশে পাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়। রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তাররা বিপুল চাকমাকে (১৭ কে মৃত ঘোষণা করেন।

আহতরা হলো শুভ চাকমা (১৮), সুলক্ষণ চাকমা (১৮), সুজন চাকমা (১৯), সোহেল চাকমা (১৪) নোবেল চাকমা (২২), অরবিন্দু চাকমা (৩২)।

কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী জানিয়েছেন এ ব্যাপারে নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না করায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, রাঙামাটি, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন