কাউখালীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

fec-image

রাঙামাটির কাউখালীতে টাকা পয়সা নিয়ে দ্বদ্ব। কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাইয়ের এলোপাথারি দায়ের কোপের আঘাতে গুরুতর আহত হন ছোট ভাই। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে পারিজমান ছোট ভাই। ঘটনাটি ঘটেছে কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নে।

স্থানীয় কয়েকজন ও মাস্টার ঘোনা সমাজের সাধারণ সম্পাদক নীধু শীলের সাথে কথা বলে জানাযায়- উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাস্টার ঘোনা গ্রাম। মৃত রাজেন্দ্র দেব নাথের ৩ ছেলের বসবাস এই গ্রামেই। পরিবারের বড় ছেলে নেপাল দেব নাথ। জীবিকা নির্বাহ করেন প্রবাসে থেকে। মেঝো দিলিপ দেব নাথ, সবার ছোট ঝুন্টু দেব নাথ। ঝুন্টু পেশায় আইনজীবী। পেশার কারণে বেশিরভাগ সময় বসবাস করেন চট্টগ্রাম শহরে। বড়ভাই নেপাল প্রবাস থেকে পরিবার ও বিভিন্ন কারণে টাকা পাঠাতেন ছোট ভাই অ্যাডভোকেট ঝন্টু দেব নাথের কাছে।

১৯ আগস্ট তারিখ প্রবাস থেকে দেশে (বাড়ীতে) আসে নেপাল দেবনাথ। প্রবাস থেকে পাঠানো টাকা নিয়ে পরিবারের মধ্য কলহ তৈরি হয়। কলহের এক পর্যায়ে ২২ আগস্ট বড় ভাইয়ের দায়ের কোপের আঘাতে গুরুতর আহত হয় ছোট ভাই ঝুন্টু দেব নাথ। মূমুর্ষ অবস্থা ঝুন্টুকে চট্টগ্রাম মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১৮ দিন মৃত্যু সাথে লড়ে না ফেরার দেশে পারি জমান ঝুন্টু।

ঝুন্টু দেবনাথের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কাউখালী থানার অফিসার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুল হালিম জানান. মারামরারি ঘটনায় ২৮ আগস্ট ঝুন্টু দেবনাথের স্ত্রী ঝুন্টুর বড় ভাইদের অভিযুক্তকরে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছিলো। ঝুন্টু যেহেতু মারা গেছে সেহেতু প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে এটি হত্যা মামলা হিসেবে অন্তভূক্ত করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন