কাউখালীতে ৫০টি পরিবারে ফ্যামিলি কিটস বিতরণ

fec-image

রাঙামাটির কাউখালী উপজেলাতে বন্যায় ও ভুমি ধসে ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারকে মানবিক সহায়তা হিসেবে গৃহ নির্মাণে নগদ অর্থ ও ফ্যামিলি কিট বক্স বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে ইউনিসেফের সহায়তায় ৫০টি অসহায় পরিবারে ফ্যামিলি কিটস প্রদান করা হয় ।

এ সময় বিতরণকালে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশু দোহা চৈাধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালা রূপনা চাকমা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাহাবুদ্দীন হোসাইন, ইউনিসেফ সোসাল ওয়ার্ক কনসালটেন্ট আলীফা আফরোজ, কলমপতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্যাজাই মারমা, ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দীন প্রমুখ।

প্রতিটি ফ্যামিলি কিটস বক্সে ২ টি বড় কম্বল, ২ টি শিশুদের কম্বল, ৪টি সাবান, ৪টি মশারী, ১ টি টর্স লাইট, ১টি ওয়াটার প্রুপ ব্যাগ রয়েছে।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সাহাবুদ্দীন হোসাইন জানান, উপজেলা সমাজসেবা কার্যালয়ে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি শিক্ষার্থী ছাড়াও সমাজসেবা কার্যালয়ে নারী সদস্যদের ইউনিসেফের সহায়তায় ফ্যামিলি কিটস বক্স বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, পরিবার, ফ্যামিলি কিটস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন