কাঠালতলী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহয়তা দিল রাঙামাটির মৎস্য ব্যবসায়ী সমিতি

Rangamati Kamal pic02

স্টাফ রিপোর্টার:
গত ৫ অক্টোবর রাঙামাটি শহরের কাঠালতলী পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে আর্থিক সহায়তা দিল রাঙামাটির মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি। সোমবার বিকালে শহরের কাঠালতলী পাড়ায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে রাঙামাটির মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি পক্ষ থেকে এ আর্থিক সহায়তা তুলে দেন এম কামাল উদ্দীন আকাশ। এসময় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু ও ক্ষতিগ্রস্ত পরিবারের নূর আলম, কুশুম বেগম, রুবেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এব্যাপারে কাঠাঁলতলীর স্থানীয় বাসীন্দা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত নূর আলম জানান, গত ৫ অক্টোবর রবিবার রাত প্রায় ১টার দিকে রাঙামাটি শহরের কাঠালতলী পাড়ায় তাদের ঘরসহ অন্য আরও সাত ঘর অগ্নকান্ডে ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু তাদের সহায়তায় এখনও তেমন কিউ এগিয়ে আসেনি। তবে রাঙামাটি মৎস্য বাবসায়ী সমবায় সমিতি ও আইডিয়ার স্কুল কমিটিসহ কয়েকটি সংগঠন সামান্য কিছু সাহায্য করেছে। কিন্তু এখনও তারা খোলা আকাশের নিচে বসবাস করছেন। অর্থের অভাবে এখনও থাকার ঘরটিও তৈরি করতে পারেনি তিনি।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর রবিবার রাত প্রায় ১টার দিকে রাঙামাটি শহরের কাঠালতলী পাড়ার মো. রুবেলের বাড়ী থেকে প্রথম আগুনের সূত্রপাত হয়ে আশে-পাশের মোট ৮টি ঘরসহ জিনিসপত্র আগুনে পুড়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনায় এ ঘটনা কোন জীবন হানি ঘটেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন