কাপ্তাইয়ে নতুন বই পেয়ে শিক্ষার্থীদের উচ্ছ্বাস

fec-image

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক ও গণশিক্ষার শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর নতুন বই বিতরণ করা হয়েছে। এ সময় নতুন বই পেয়ে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলার বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসব উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহামুদ হাসান, বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরী, মুক্তিযুদ্ধ সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী এবং চন্দ্রঘোনা কেআরসি উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক। এবং উপজেলা শিক্ষা অফিসার সেলিনা আখতার, সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য, কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজে বই বিতরণ করেন কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু সাইফুল ইসলাম, প্রতিষ্ঠানের অধ্যক্ষ কমান্ডার মাহাবুব আহমেদ শাহজালাল, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম(ওসি), প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

এছাড়া রাঙ্গামাটি ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক কাপ্তাইয়ে মসজিদভিত্তিক শিশুগণ শিক্ষা কেন্দ্রে নতুন বই বিতরণ করে ইফা সুপারভাইজার মোহাম্মদ নুর নবী। কাপ্তাই উপজেলা ১৯ টি মাধ্যমিক বিদ্যালয় এবং ৬৬ টি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে বই বিতরণ উৎসব পালন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন