কাপ্তাইয়ে ক্যাপ্টেন কামাল নাসের বিদায় সংবর্ধনা

Rangamati -2
স্টাফ রিপোর্টার:
বিদায় নিলেন কাপ্তাইয়ের শহীদ মোয়াজ্জম নৌ ঘাঁটির অধিনায়ক ক্যাপ্টেন কামার নাসের। এ উপলক্ষে সোমবার কাপ্তাই উপজেলা নৌবাহিনীর ইউটি ডাইনিং হলে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সাথে বরণ করা হয় নবাগত ক্যাপ্টেন এএসএম আফজালুল হকে।

এসময় উপস্থিত ছিলেন নৌবাহিনীর কমান্ডার এম মাহমুদুর রহমান, ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ওবায়দুল্লাহ হেল সাফী, ১৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সাব্বির আশরার সাফাত, ডিজিএফআইয়ের অধিনায়ক মেজর জুবায়ের শাহিন, বিএন স্কুলের প্রিন্সিপাল লেঃ কমান্ডার এম রুহুল আমিন সরকার, কাপ্তাই পাল্ডউড বাগান বিভাগের ডিএফও আ.ন.ম আবদুল ওয়াদুদ, এসিএফ মোস্তাফিজুর রহমান, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপক মোঃ হারুন, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন, বিএন স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিদায় অধিনায়ক ক্যাপ্টেন এম কামাল নাসের বলেন, সকল অফিসার ও সৈনিকদের সহযোগিতায় ঘাঁটির উন্নয়নে কাজ করেছি। অনেক কাজ অসমাপ্ত রয়েছে। সফল অফিসার ও সৈনিকরা যেভাবে তাঁকে সহযোগিতা দিয়েছেন একইভাবে নবাগত অধিনায়ককেও সবাই সহযোগিতা দেবেন বলে তিনি আশা করেন। সম্মিলিত প্রচেষ্টায় ঘাঁটির উন্নয়নে আরো কাজ হবে বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন