কাপ্তাইয়ে ‘বৈশ্বিক করোনা মহামারি সংক্রমণ প্রতিরোধ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

fec-image

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় “বৈশ্বিক করোনা মহামারি পরিস্থিতিতে সংক্রমণ প্রতিরোধ, সচেতনতা বৃদ্ধি এবং সকলের করণীয় শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা বুধবার (২৭ জানুয়ারি) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে ইউজিডিপি এবং জাইকার অর্থায়নে আয়োজিত কর্মশালার ২য় দিনে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বিষয়টির উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এইসময় কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, উপজেলা পরিসংখ্যান অফিসার ফজলে রাব্বি, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, ইমাম, সাংবাদিক, ধর্মীয় নেতৃবৃন্দ এবং এনজিও প্রতিনিধিরা অংশ নেন।

এদিকে একই প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ মিলনায়তনে গত মঙ্গলবার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক এই কর্মশালার উদ্বোধন করেন। এই সময় উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই কর্নফুলি সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন