কুকুরের মাংস বিক্রির অভিযোগে ৪ জন আটক

fec-image

খুলনায় কুকুরের মাংস বিক্রির অভিযোগে তিন কিশোরসহ ৪ জনকে আটক করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকালে এই অভিযোগে খালিশপুর পলিটেকনিক ইনস্টিটিউটের একটি পরিত্যাক্ত ভবন থেকে মৃত কুকুরসহ চার জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে তিন জন কিশোর। তারা সবাই পলিটেকনিক ইনস্টিটিউটের আশপাশের এলাকার বাসিন্দা।

আটক অন্যজন হলো, খালিশপুরের বঙ্গবাসী মোড় এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. আবু সাইদ (৩৭)। সে-ই এই মাংস দিয়ে বিরিয়ানির রান্না করে রাস্তার পাশে অল্প দামে বিক্রি করছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এক মাস ধরে কয়েকজন কিশোর এলাকার বিভিন্ন স্থান থেকে কুকুর ধরে বাগানের মধ্যে পলিটেকনিক ইনস্টিটিউটের পরিত্যাক্ত ভবনে নিয়ে যেতো। বেশ কয়েকবার একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় স্থানীয় লোকজনের সন্দেহ। বুধবার বিকালে এলাকাবাসী ওই চার জনকে একটি কুকুর নিয়ে বাগানের দিকে যেতে দেখে। খবর দিলে পুলিশ এসে তিন জনকে আটক করে। পরে ওই মাংস দিয়ে বিরিয়ানি রান্না করে বিক্রি করে এমন একজনকেও আটক করা হয়।

এ সময় সেখানে পা বেঁধে গলা কেটে রাখা একটি কুকুর পাওয়া যায়। এছাড়া আরও কয়েকটি কুকুরের দেহাবশেষ পাওয়া যায় পরিত্যাক্ত ভবনটিতে।

খালিশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, এক মাস ধরে তারা খাসির কথা বলে অল্প দামে কুকুরের মাংস বিক্রি করতো। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পলিটেকনিক ইনস্টিটিউটের পরিত্যক্ত ভবন থেকে চার জনকে আটক করা হয়েছে। এসময় সেখানে হাত-পা বাঁধা জবাই করা একটি কুকুর পাওয়া যায়।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে এক যুবক তাদের এক মাস আগে কুকুরের মাংস বিক্রির প্রস্তাব দেয়। তারা বিরিয়ানি রান্না করে নগরীর বিভিন্ন স্থানে বিক্রি করতো। এছাড়া কম দামে তারা কুকুরের মাংস সরবরাহ করতো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কুকুরের মাংস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন