খাগড়াছড়ি সেনা জো‌নের ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

fec-image

পবিত্র রমজান উপলক্ষ্যে স্থানীয়দের মাঝে ইদ শুভেচ্ছা উপহার বিতরণ করেছে খাগড়াছড়ি সদর সেনা জোন। এ‌তে প্রধান অতিথি ছি‌লেন খাগড়াছ‌ড়ি রি‌জিয়র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে খাগড়াছড়ি জোন সদরে ২শত পরিবার এবং অন্যান্য ক্যাম্পসহ সর্বমোট ৪শ পরিবারের মা‌ঝে এ উপহার বিতরণ করা হয়।

বিতরণকৃত সামগ্রীর মধ্যে রয়েছে চাল, মুড়ি, ছোলা, চিনি, ডাল, সেমাই এবং নুডলস। ঈ‌দের আগ মুহু‌র্তে জোনের এই পদক্ষেপে স্থানীয়রা অত্যন্ত আনন্দিত হ‌য়ে সং‌শ্লিষ্ট‌্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্তব্যে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান ব‌লেন, পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির নিদর্শন স্বরূপ খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃক এই ধরনের কার্যক্রম পরিচালনা করছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে। ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক সাথে থে‌কে এবং একে অপর‌কে সহায়তা করার আহ্বান জানান তি‌নি।

এসময় খাগড়াছ‌ড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল,ক‌্যাপ্টেন ইজাজ আহমেদ সাজিন, ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল, ক্যাপ্টেন মাহফুজুল ইসলামসহ পদস্থ কর্মকর্তাগণ উ‌পস্থিত ছি‌লেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সেনা জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন