খাগড়াছড়িতে আলাদা আলাদা ভাবে জেল হত্যা দিবস পালন করল জেলা আ’লীগ

img_20161103_121223-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

জেল হত্যা দিবস আলাদা আলাদা ভাবে পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।  সকাল ৮টায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উড়িয়ে জেল হত্যা দিবসের কার্যক্রম শুরু করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম।

এ সময় দলীয় কার্যালয়ের সামনে ও  জেলার টাউনহলের সামনে বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতার ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করে। পরে দলীয় কার্যালয়ে কোরআন তেলাওয়াত ও দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতা সহ যারা দেশমাতৃকার জন্য জীবন দিয়েছেন সকলের রুহ এর মাগফেরাত কামনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন এসএম শফি, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপরদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরার নেতৃত্বে কদমতলিস্থ আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে শোকর‌্যালি নিয়ে শহরের টাউন হলে বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতার ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও খাগড়াছড়ি  জেলাপরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ নূর নবী চৌধুরী, সহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন