খাগড়াছড়িতে ভারতীয় কাপড়সহ চোরাকারবারি আটক

fec-image

খাগড়াছড়ি সদর থানায় শুল্ক ফাঁকি দিয়ে চোরাইপথে আসা ভারতীয় কাপড়সহ ১ জনকে আটক করা হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) দুপুর ১২.৩৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নি.) মো. শামীম ভূঁইয়া জানতে পারেন এক ব্যক্তি ভারতীয় বিভিন্ন ধরনের কাপড় চোরাচালানের মাধ্যমে পানছড়ি থানা এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানোর জন্য একটি নাম্বারবিহীন মোটরসাইকেলযোগে খাগড়াছড়ি থানাধীন ১নং পৌর ওয়ার্ডস্থ স্বণির্ভর বাজারের খবংপড়িয়া গামী রাস্তায় মনসোনা স্টোরের সামনে অবস্থান করছে। তারপর সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে কৌশলে আসামি জাহেদুল ইসলাম রুবেলকে (৩২) আটক করা হয়। সে চট্টগ্রাম সাতকানিয়ার ফকির পাড়ার মো. মাহাবুর রহমানের ছেলে।

এসময় আটককৃত আসামির হেফাজতে থাকা ৩টি প্লাস্টিকের বস্তার ভিতরে বিভিন্ন কালারের সর্বমোট ২৯১ পিস টিশার্ট/গেঞ্জি, যার প্রতিটি টিশার্ট/গেঞ্জির ভিতরের স্টিকারের ইংরেজিতে ALL RUGGED লেখাসহ MADE IN INDIA লেখা আছে। প্রতিটি টি-শার্ট/গেঞ্জির মূল্য অনুমানিক ৫৫০/- টাকা করে সর্বমোট ১ লাখ ৬০ হাজার ৫০ টাক। চোরাইপথে আসা পণ্য বহনের জন্য ব্যাবহৃত একটি লাল রংয়ের নাম্বার বিহীন Hero HF Deluxe মোটরসাইকেল জব্দ করা হয়।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের একটি সংঘবদ্ধ চক্র বিভিন্ন সময় শুল্ক ফাঁকি দিয়ে সীমান্ত পথে অবৈধভাবে ভারতীয় কাপড়সহ বিভিন্ন পণ্য বাংলাদেশে এনে দেশের বিভিন্ন প্রান্তে চড়া মূল্যে বিক্রি করে থাকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কাপড়, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন