খাগড়াছড়িতে রেন্ট-এ কার চালক হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

দুলাল হোসেন :

খাগড়াছড়ির রেন্ট-এ কার চালক মো. সেলিম হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে শুক্রবার সকালে খাগড়াছড়ি শাপলা চত্বরে মানববন্ধন করেছে জেলার মাইক্রোচালকসহ সকল যানবাহন মালিক ও শ্রমিকরা । হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে যানবাহন শ্রমিকরা বুকে কালো ব্যাজ ধারণ করে এবং সকল যানবাহনে কালো পতাকা লাগিয়ে প্রতিবাদ করে।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন খাগড়াছড়ি আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট খুরশিদ আলম। এছাড়াও সেলিমের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবী করে বক্তব্য রাখেন, রেন্ট-এ কার মালিক সমিতির সভাপতি মো. শহিদুল্লাহ,চালক, মো. ইব্রাহিম, লোচন চাকমা, মো. হোসেন ও আপ্রুশি মারমা। মানববন্ধন শেষে একটি শোক র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ, গত ১১ জুলাই মো. সেলিম হোসেন যাত্রী নিয়ে চট্টগ্রাম যাওয়ার পর নিখোঁজ হন। ঘটনার পরের দিন ভোর রাতে কুমিল্লা র‌্যাপিড এ্যাকশন ব্যাটালীয়ন(র‌্যাব) ১১-এর একটি দল মাইক্রোবাসটিসহ দুইজনকে সন্দেহজনকভাবে আটক করে কুমিল্লার কোতয়ালী থানায় সোপর্দ করেন।

গত ২৩ জুলাই জেলার গুইমারা থেকে সেলিমে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। সেলিমের লাশ শনাক্ত হওয়ার পর পর শ্বশুর মো. আব্দুল রউফ আটক দু’জনসহ ৪ জনকে আসামী করে গুইমারা থানায় হত্যা মামলা দায়ের করেন। গুইমারা থানার অফিসার ইনাচার্জ মো. বশির আহম্মেদ জানান, কুমিল্লায় আটক আসামীদের খাগড়াছড়ি আনাসহ অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন