খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ghfgj

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা সদরের খাগড়াপুর এলাকায় যাত্রীবাহী পিকআপভ্যানের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন চাকমা নামের একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা সদরের খাগড়াপুর মাস্টার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন দীঘিনালা উপজেলার পুনর্বাসন এলাকার বাসিন্দা। আহতরা হলেন, দীঘিনালা উপজেলার জামতলী নতুন পাড়ার নিরলক্ষ চাকমার ছেলে টাইটা চাকমা, কলেজটিলার শান্তি কুমার চাকমার ছেলে নইনয়া চাকমা ও চাইছি চাকমার স্ত্রী সত্যরিকা চাকমা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীঘিনালা উপজেলা থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা সিএনজি খাগড়াছড়ির উদ্দ্যেশে আসছিল। এ সময় জেলা সদরের খাগড়াপুর মাস্টার দোকান এলাকায় খাগড়াছড়ি থেকে দীঘিনালামূখী একটি যাত্রীবাহী পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক যাত্রী নিহত হন। এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডা. নয়নময় ত্রিপুরা বলেন, দুর্ঘটনায় আহত তিন রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রামে প্রেরণ করতে হবে বলে তিনি জানান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দিন ভূঁইয়া জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করে। ঘাতক পিকআপভ্যানের চালককে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন