খাগড়াছড়ি জেলা শহরে বাজার ফান্ড রেস্ট-হাউস গড়ে তোলা হবে

img_20161124_155832-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খুব শিগগিরি প্রত্যেক বাজারে একটি করে বাজার চৌধুরী’র কার্যালয় এবং খাগড়াছড়ি জেলা শহরে একটি বাজার ফান্ড রেস্ট-হাউস গড়ে তোলা হবে। তবলছড়ি বাজার চৌধুরী আবুল কাশেম ভূইয়ার দাবীর প্রেক্ষিতে এ ঘোষণা দেন খাগড়াছড়ি  পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি বৃহস্পতিবার অফিসার্স ক্লাব অডিটোরিয়ামে আয়োজিত খাগড়াছড়ি  জেলার সকল পৌরসভা, ইউনিয়ন পরিষদ এবং বাজার চৌধুরীদের বাজার ইজারার উপর প্রাপ্য কমিশনের চেক বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঘোষণা করেন। এ সময় জেলার সকল ইউপি চেয়ারম্যান ও বাজার চৌধুরী উপস্থিত ছিলেন।

পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ি সম্মানিত সদস্য ও বাজার ফান্ড সক্রান্ত গঠিত কমিটির আহ্বায়ক নির্মলেন্দু চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার, খাগড়াছড়ি পৌরসভা  বাজার চৌধুরী মংক্যাচিং চৌধুরী, তবলছড়ি বাজার চৌধুরী আবুল কাশেম ভূইয়া, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন ত্রিপুরা, যৌগ্যছলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বিভিন্ন বাজারের পানীয়জল, শৌচাগার, ড্রেনেজ ব্যবস্থাসহ নানাবিধ সমস্যা তুলে ধরেলে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার  তার বক্তব্যে বলেন, ক্রমান্বয়ে বাজার উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এসব সমস্যা নিরসন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন