খাগড়াছড়ি পৌর মেয়রের বিরুদ্ধে থানায় জিডি করলেন কেইউজে সভাপতি

14.03.2016_Khagrachari GD  NEWS Pic

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমের বিরুদ্ধে এবার থানায় জিডি করলেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও এসএ টিভির খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. নুরুল আজম। শারিরীকভাবে লাঞ্ছিত করা এবং প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে সোমবার সকালে খাগড়াছড়ি সদর থানায় মেয়রের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন তিনি।

সাধারণ ডায়েরিতে সাংবাদিক মো. নুরুল আজম অভিযোগ করেন, রোববার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার শালবন এলাকায় সংঘঠিত সংঘর্ষের ঘটনায় হতাহতের সংবাদ সংগ্রহের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে গেলে মেয়র রফিকুল আলমের সমর্থক ও একাধিক মামলার আসামি সবুজ কুমার দে প্রকাশ্যে তাকে শারিরীকভাবে লাঞ্ছিত করে এবং মেয়র রফিকুল আলম সাংবাদিক মো. নুরুল আজমকে লাশ ফেলে দেয়ার হুমকি দেন।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দীন ভূঁইয়া জানান, শারিরীকভাবে লাঞ্ছিত করা এবং প্রাণনাশের হুমকির অভিযোগ এনে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও এসএ টিভির খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. নুরুল আজম নিরাপত্তাহীনতায় আইনের আশ্রয় চেয়ে সাধারণ ডায়েরি করেছেন।

এদিকে মো. নুরুল আজমকে শারিরীকভাবে লাঞ্ছিত করা এবং প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসী এবং খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ। অন্যথায় জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে কর্মবিরতি পালনসহ বৃহত্তর কর্মসূচী ঘোষণার হুঁশিয়ারী দেন তারা।

প্রসঙ্গত, গেল পৌরসভা নির্বাচনে প্রকাশিত সংবাদের জের ধরে প্রাণনাশের হুমকির অভিযোগে মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছিলেন বাংলানিউজ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার সাংবাদিক অপু দত্ত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন