দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

গুইমারায় আ.লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার গণসংযোগ-পথসভা

fec-image

খাগড়াছড়ি আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জেলার গুইমারা উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়েছেন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) উপজেলার মগাছড়ি ও সদরে নির্বাচনি গণসংযোগ ও একাধিক পথসভায় তিনি সমবেত জনতার উদ্দেশ্যে বলেন, একাত্তর-পঁচাত্তরের পরাজিত শত্রুরা সারাদেশেই নির্বাচন আসলে উঠেপড়ে লাগে। তারা দেশের গণতন্ত্রকে নস্যাৎ করার জন্য “জ্বালাও- পোড়াও’ কর্মসূচি নিয়ে জনগণের জানমাল ধ্বংসে মেতে উঠেছে।

এবারও আগামী সাত জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে না এসে ত্রাসের পথ বেছে নিয়েছে। তাই এই নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকাকে জয়ী করে ওদের (বিএনপি-জামায়াত) প্রতিহত করতে হবে।

কুজেন্দ্র লাল ত্রিপুরা নৌকা প্রতীকে ভোট চেয়ে আ.লীগ সরকারের টানা মেয়াদে পাহাড়ের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন বলেন, শেখ হাসিনা পাহাড়ে শান্তি ফিরিয়ে দিয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতি ও সকল জনগোষ্ঠীর ভাগ্যন্নোয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই বলেও উল্লেখ করেন তিনি।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা ও কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, প্রবীণ সমাজসেবক চাইথোয়াই চৌধুরী এবং গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা ।

এর আগে দলে দলে সাধারণ মানুষ নৌকার পোস্টার ও প্লে কার্ড নিয়ে নৌকার সমর্থনে পথ সভায় যোগদেন।

এদিকে জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা, তৃণমূল বিএনপির প্রার্থী উশেপ্রু মারমা, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. মোস্তফা নির্বাচনি মাঠে থাকলেও মাঝে মধ্যে মাইকিং ও লিফলেট বিতরণ ছাড়া দৃশ্যত কোন ধরণের গণসংযোগ ও প্রচার-প্রচারণায় দেখা মিলছেনা তাদের।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লী‌গ, গণসংযোগ-পথসভা, গুইমারা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন