ঘুমধুমে ৩৪ বিজিবির ৩০০ গরিবদের ইফতার সামগ্রী বিতরণ

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে কক্সবাজারস্থ ৩৪ বিজিবির উদ্যোগে ৩০০ গরিব ও অসহায়দের মাঝে ইফতার সামগী বিতরণ করা হয়েছে। একই দিন সচেতন মহলকে নিয়ে চোরাচালান এবং আইন-শৃঙ্খলা বিষয়ক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২ এপ্রিল) বিকাল ৫টায় ঘুমধুম ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম চৌধুরী বলেন, সীমান্তে চোরাচালান প্রতিরোধ অবৈধভাবে সীমান্ত অতিক্রম এবং আইন-শৃঙ্খলা স্থিতিশীলতা বজায় রাখার লক্ষে এ সভার আয়োজন করা হয়েছে। এসময় তিনি সীমান্তে অবৈধ চোরাচালান, মাদকের কুফলে সমাজের ক্ষতিকর প্রভাব, অবৈধভাবে সীমান্ত অতিক্রম রোধে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়াও তিনি সীমান্তবর্তী জনসাধারণ যাতে অপরাধ এবং চোরাচালানের থেকে দূরে থাকে, সে বিষয়ে সকল জনপ্রতিনিধিকে সহযোগিতা করার আহ্বান জানান।

মতবিনিময় সভা শেষে ৩৪ বিজিবির উদ্যোগে ৩ শতাধিক আসহায়, গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিক, জনপ্রতিনিধি, হেডম্যান ও কারবারিদের সাথে সীমান্তের বিভিন্ন সমস্যার বিষয়ে সংক্ষিপ্ত মতবিনিময় করেন । এতে বিশেষ অতিথি ছিলেন ৩৪ বিজিবির উপাধিনায়ক মেজর আনোয়ার হোসেন, নাইক্ষ্যংছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক সাংবাদিক মাঈনুদিন খালেদ, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সোহাগ রানাসহ বিজিবির পদস্থ কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, ঘুমধুম, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন