চকরিয়াতে জাতীয় সমবায় দিবস পালিত

chakaria-pic-2-05-11

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সারাদেশের ন্যায় জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। ‘সমবায় দর্শন-টেকসই উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে শনিবার।

এদিন সকাল ১০টায় জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি চকরিয়া উপজেলা পরিষদ মোহনা থেকে বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভায় মিলিত হয়। চকরিয়া সহকারী কমিশনার (ভূমি) মাহাবুব উল করিমের সভাপতিত্বে এবং চকরিয়া উপজেলা সমবায় অফিসার এমএ মান্নানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ। এতে উদ্বোধকের বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, বদরখালী সমিতির সহ-সভাপতি আলী আজম বাহাদুর, চিরিংগা সমবায় সমিতির সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন লিটন, সেলিম উল্লাহ এমএ, চকরিয়া দর্পণ সমিতির সভাপতি তেজেন্দ্র লাল দে প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন