চকরিয়ায় অ্যাম্বুলেন্সের ভিতর থেকে অর্ধ কোটি টাকার মাদক উদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া অংশের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে অর্ধকোটি টাকার ইয়াবা ভর্তি অ্যাম্বুলেন্সসহ চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চিরিঙ্গ হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাইদুল ইসলামের নের্তৃত্বে পুলিশের একটি টহল দল ইয়াবা ভর্তি অ্যাম্বুলেন্স চালক মো. রাব্বি (২৭) কে আটক করে।

আটক রাব্বি কুমিল্লা জেলার দক্ষিণের রাজাপাড়া গ্রামের ১৯ নম্বর ওয়ার্ডের মো. আবুল হাসেমের ছেলে। পুলিশের ধারণা আটককৃত অ্যাম্বুলেন্স চালক পেশাদার ইয়াবা কারবারী। রোগী বহনের আড়ালে সে এ ব্যবসা করে আসছে।

হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি খালি অ্যাম্বুলেন্স দ্রুতগতিতে ফাঁড়ি এলাকা অতিক্রম করতে দেখলে তাতে সন্দেহ হয়। তখন ফাঁড়ির টহল পুলিশ নিয়ে তিনি এম্বুলেন্সটিকে ধাওয়া করে আটক করলে গাড়িটি খালি ছিলো। গাড়িটির মালিক চালক রাব্বি নিজেই।

পরে ব্যাপক তল্লাসি চালালে চালকের সিটের নিচে পাওয়া যায় প্লাস্টিক মোড়ানো ইয়াবার প্যাকেট। পুলিশ প্যাকেট খুলে ১২ হাজার ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা হবে বলে জানায় পুলিশ। ইয়াবাসহ গাড়িটি চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে জব্দ রয়েছে। এ ব্যাপারে চকরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান ফাঁড়ির পরিদর্শক মো. সাইদুল ইসলাম।

তিনি আরও বলেন, আমি চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির যোগদানের পর থেকে মাদক পাচারে রোধে জিরো টলারেন্স নীতিতে অটল থাকব মাদকের সাথে কোনো ধরনের আপোষ করব না। গত তিন মাসে ১৩টি মাদক মামলা দায়ের করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন