চকরিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

চকরিয়া প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণস্বাক্ষর অভিযান কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আনুষ্ঠানিক ভাবে শুরু করেছে কক্সবাজারের চকরিয়া পৌরসভা বিএনপি।

শনিবার(১৭ফেব্রুয়ারি) সকাল ১০টায় পৌরসভা বিএনপি কার্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন চকরিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার।

ওই গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এসএম আবুল হাসেম, চকরিয়া পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ফখরুদ্দীন ফরায়েজী, যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা এম মোবারক আলী, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এম আবদুর রহিম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি সদস্য মো. গিয়াস উদ্দিন, সাবেক অর্থ সম্পাদক নুরুল আমিন কমিশনার, চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি মাহমুদুল করিম, সিনিয়র সহ-সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক শহিদুল হক, সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম, অর্থ সম্পাদক ফারুক রানাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণস্বাক্ষর কর্মসূচি বিষয়ে চকরিয়া বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারা দেশের ন্যায় চকরিয়া পৌরসভা বিএনপি পৌরসভার আওতাধীন ৯টি ওয়ার্ড ও সাংগঠনিক ওয়ার্ডে এ গণস্বাক্ষর অভিযান শুরু করেছে। প্রত্যেক ওয়ার্ডে দলীয় সিদ্ধান্তের আলোকে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই কর্মসূচি অব্যাহত রাখবেন বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন