চকরিয়ায় পুলিশ অফিসারের স্ত্রী ছিনতাই’র শিকার

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় জনতা মার্কেট-বাগুজারা সড়কের পৌরসভা এক নম্বর ওয়ার্ডের আমিন্যার চর এলাকায় দিন দুপুরে এক পুলিশ অফিসারের স্ত্রী ছিনতাইয়ের শিকার হয়েছেন। সোমবার বিকাল ৩টার দিকে এ ছিনতাইয়ের ঘটানা ঘটে।

সুত্রে জানা গেছে, চট্রগ্রাম সিএমপিতে কর্মরত পুলিশ কর্মকর্তা এস আই আবু বক্কর ছিদ্দিকের স্ত্রী রোকসানা আক্তার রুক্সী তার বাবার বাড়ী চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজারস্ত পাহাড়িয়া পাড়া এলাকায় তিন দিন আগে বেড়াতে আসেন।

বেড়ানো শেষে  সোমবার বিকালে রুক্সী সিএনজি যোগে চকরিয়া পৌরশহরে যাওয়ার পথে পথিমধ্যে আমিন্যার চর নামক এলাকায় দিন দুপুরে ছিনতাইয়ের কবলে পড়েন। এতে দুর্বৃত্তরা রুক্সীর ব্যবহ্নত স্বর্ণলংকার (৩ভরি), নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ছিনতাই করে নিয়ে যায়।

স্থানীয়রা এগিয়ে আসলে এসময় ছিনতাইকারী দল সিএনজি গাড়ি রেখে ড্রাইভারসহ  চম্পট দেয়। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে চকরিয়া মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশ ফোর্স এসে ছিনতাইকৃত গাড়িটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে মাতামুহুরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমির চন্দ্র সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। এবং ছিনতাইয়ে ব্যবহ্নত সিএনজি গাড়িটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। প্রশাসনের পক্ষ থেকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন