চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চকরিয়া প্রতিনিধি:

সাবেক রাষ্ট্রনায়ক হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ জানুয়ারি কক্সবাজারের চকরিয়ায় স্বরণকালের বিশাল শোডাউনের মাধ্যমে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

চকরিয়া, পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভা জাতীয় পাটি এবং সহযোগী সংগঠনের উদ্যোগে ব্যাপক আয়োজনের মাধ্যমে এদিন চকরিয়া মগবাজার পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত হয় জাতীয় পাটির প্রতিষ্ঠাবার্ষিকীর এ সমাবেশ। সমাবেশের আগে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‌্যালি।

অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া পেকুয়া আসনের এমপি ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ।

চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বারের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হসনা, কক্সবাজার পৌর শহর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও চকরিয়া পৌর মহিলা পার্টির সভানেত্রী রেহেনা খানম রাহু, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা

এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনে চকরিয়া, পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভা জাতীয় পাটি এবং সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন। সমাবেশ শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

সমাবেশে প্রধান অতিথি হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই জাতীয় পার্টির সরকারের কোন বিকল্প নেই। কারণ জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সরকারের আমলে দেশে যে ধরণের অভূতপুর্ব উন্নয়ন হয়েছে তা বিগত সময়ের কোন সরকার করতে পারেনি। দেশের জনগণ এখনো জাতীয় পার্টির উন্নয়নে আশাবাদী।

তিনি বলেন, বিগত চারবছরে আমি চকরিয়া-পেকুয়া জনপদে সাধ্য মতো উন্নয়ন কাজ করেছি। জনগণ আজ উন্নয়নের সুফল পাচ্ছে। আজকের সমাবেশ প্রমাণ করে জাতীয় পার্টির নেতৃত্বেই দেশে সুষম উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করা সম্ভব। তাই আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে জাতীয় পার্টির সাথে থাকতে হবে। পল্লীবন্ধু এরশাদের হাতকে শক্তিশালী করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন