চকরিয়ায় বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার বিএমচর ইউনিয়নে এক বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাপ্পি (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে বিএমচর ৪নম্বর ওয়ার্ডের বটতলী পাড়া এলাকায় মকছুদ আহমদের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পি ওই ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের উত্তর বহদ্দারকাটা এলাকার নুরুল আবছারের ছেলে ও গিয়াস উদ্দিন মিকারের ভাতিজা।

বিএমচর ইউনিয়নের প্যানেল চেযারম্যান ও ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইসমাঈল মানিক বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বিএমচর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বটতলী পাড়া এলাকায় মকছুদ আহমদের ছেলের বিয়ের অনুষ্ঠানে ছোটন ডেকোরেটার্স ভাড়ায় যান। এতে ডেকোরেটার্সের বিদ্যুৎতের জেনারেটর দেখ ভাল করার জন্য গিয়াস উদ্দিন মিকারের ভাতিজা বাপ্পিও কাজ করতে যান। বিকেলে ভারি বৃষ্টির সময় হঠাৎ বিদ্যুৎতের জেনারেটারের একটি তার বিচ্ছিন্ন হয়ে পড়ে। ওইসময় বাপ্পি বিদ্যুৎতের তার জোড়া লাগাতে গেলে সে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এসময় বিয়ে বাড়িতে আসা লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত হওয়ার বিষয়ে কেউ আমাকে বলে নি। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত, বিদ্যুৎস্পৃষ্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন