চকরিয়ায় মহাসড়কে ট্রাক চাপায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্র নিহত

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে ইকবাল হাসেম রামীম (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নস্থ মহাসড়কের ইনানীর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র রামীম ওই ইউনিয়নের দক্ষিণ নোনাছড়ি এলাকার মো. ইব্রাহিমের ছেলে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালের দিকে রামীম তার বাড়ি থেকে বের হয়ে প্রতিদিনের মতো স্কুলের দিকে রওয়ানা হয়। প্রথিমধ্যে কক্সবাজার মহাসড়কের ইনানী এলাকায় রাস্তা পারাপারের সময় কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখে দ্রুত গতিতে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এই দুর্ঘটনায় ঘাতক ট্রাক ও চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার দায়িত্বরত ইনচার্জ (উপ-পরিদর্শক) খোকন কান্তি রুদ্র জানান, রাস্তা পারাপারের সময় এক স্কুল ছাত্রকে একটি ট্রাক চাপা দিলে সে ঘটনাস্থলে প্রাণ হারায়। ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি সনাক্ত ও আটক করতে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, ট্রাক স্কুলছাত্র, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন