চকরিয়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশুদিবস পালিত

Chakaria Pic. (Bangabandhu) 17.03

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে র‌্যালি, আলোচনাসভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে অনুষ্ঠানের শুরু হয় এবং পরে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মগবাজারস্থ শহীদ মিনারে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

আলোচনা সভায় বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সবসময় সুখী-সমৃদ্ধ ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতেন। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দেশকে বঙ্গবন্ধুর স্বপের সোনার বাংলা গড়তে এগিয়ে যায়।

এসময় আরও উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা সরকারী কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম, চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, সাহারবিল ইউপি সদস্য মহসিন বাবুল, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. খোরশিদুল আলম চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের জনসাধারণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন