চকরিয়ায় সিএনজি শ্রমিককে পেটালেন ইউপি চেয়ারম্যান

chakaria cng (miraj) 18-3-2017
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সালাহ উদ্দিন (২৪) নামে এক সিএনজি অটোরিক্সার চালককে বেড়দক পেটানোর অভিযোগ উঠেছে। এনিয়ে শ্রমিক সংগঠনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ১৮ মার্চ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে চিরিংগা জনতা মার্কেট-বেতুয়া বাজার সড়কের আমাইন্যারচর এলাকায় এ ঘটানা ঘটিয়েছে বলে সুত্রে জানান।

চকরিয়া সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইসম্ঈাল হোসেন ধলু অভিযোগ করেন, চিরিংগা জনতা মার্কেট-বিএমচর সড়কে তাদের সিএনজি চালক সালাহ উদ্দিন প্রকাশ মিরাজ (২৪) নামক এক শ্রমিককে পৌর সভার এক নম্বর ওয়ার্ডের আমাইন্যারচর এলাকায় দুই সিএনজি শ্রমিকের মধ্যে তুচ্ছ ঘটনায় বিরোধ সৃষ্টি হয় এবং ওই এলাকায় তাদের মধ্যে কিছু কথা কাটাকাটিও হয়। কিন্তু ওই ঘটনাকে কেন্দ্র বিএমচর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম তাকে ধরে নিয়ে বেধম মারধর করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ, শ্রমিক নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যরা সিএনজি চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছেন। এঘটনার সুষ্ঠু সমাধান না হলে শ্রমিক সংগঠনের পক্ষ থেকে মামলা প্রদান সহ কঠোর কর্মসূচী নেবেন বলে জানান।

এ প্রসঙ্গে বিএমচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানিয়েছেন, তিনি একটি সিএনজি গাড়ী যোগে বিএমচর ফিরছিলেন। পৌরসভার আমাইন্যারচর এলাকা অতিক্রম করার সময় ওই সিএনজি চালক সালাহ উদ্দিন প্রকাশ মিরাজ গাড়ী ওভারটেক করার চেষ্টা করে। এক পর্যায়ে দুটি গাড়ীর মধ্যে চলন্ত অবস্থায় ধাক্কা-ধাক্কি হলে কিছুদুর গিয়ে দুই চালকের মধ্যে হাতাহাতি হয়। ওই সময় আমার গাড়ী চালককে লাথি মারেন। এমনকি সালাহ উদ্দিন প্রকাশ মিরাজের গাড়ীর যাত্রী জাফর আলমসহ অপরাপর যাত্রীরা গাড়ী থেকে নেমে গিয়ে তার গাড়ীতে উঠে পড়েন। ওই সময় সিএনজি চালক মিরাজের অপরাধের কারণে কিছু চড়-থাপ্পড় মারেন বলে স্বাকীর করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন