চকরিয়ায় ৫ শতাধিক গরীব নারী-পুরুষের মাঝে ওষুধ বিতরণ

chakaria paurashaba (alamgir) 3-4-17
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর সার্বিক ব্যবস্থাপনায় পৌরসভার উদ্যোগে ওয়ার্ডে ওয়ার্ডে সাধারণ লোকজনের মাঝে বিনামুল্যে চিকিৎসা কার্যক্রম শুরু করা হয়েছে। গতকাল সোমবার অনুষ্ঠানের প্রথমদিনে পৌরসভার ৭নম্বর ওয়ার্ডে বিনামুল্যে ওষুধ ও সেবা পেয়েছেন ৫ শতাধিক গরীব নারী-পুরুষ।

পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পালাকাটাস্থ কাউন্সিলর কার্যালয়ে অনুষ্ঠিত রোগীদের মাঝে চিকিৎসা সেবা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। স্থানীয় পৌর কাউন্সিলর জামাল উদ্দিন ও সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগমের তত্বাবধানে ফ্রি চিকিৎসা ক্যাম্পে রোগীদের মাঝে চিকিৎসা সেবা দেন পৌরসভার আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার মোহাম্মদ লোকমান। এসময় পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, কর্মকর্তা হায়দার আলী এবং এলাকার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সড়ক মেরামত, আধুনিক ড্রেইন নির্মাণ, অবৈধ নালা দখল মুক্ত করার মাধ্যমে চকরিয়া পৌরসভাকে সত্যিকার অর্থৈ একটি কার্যকর সেবা প্রতিষ্ঠান হিসেবে জনগনের মাঝে পৌঁছে দিতে সব ধরণের চেষ্টা চলছে। পাশাপাশি পৌরসভার অভাবগ্রস্থ গরীব মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পৌরসভার পক্ষ থেকে বিনামুল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

মেয়র বলেন, এখন থেকে পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে পৌরসভার আবাসিক মেডিক্যাল অফিসারসহ কর্মকর্তারা অবস্থান করে সাধারনের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেবে। যাতে গরীব মানুষরা ঘরে বসে বর্তমান আওয়ামীলীগ সরকারের চিকিৎসা সেবার সুফল পায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন