চকরিয়া পৌরসভা ছাত্রলীগের নতুন কমিটি ফুলেল শুভেচ্ছায় সিক্ত

chakaria paura chattraleug 3-4-17
চকরিয়া প্রতিনিধি :
বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া পৌরসভা শাখার নতুন কমিটির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

কমিটি ঘোষণার পর ৩ এপ্রিল বিকেলে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মেধাবী ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক ছাত্র জনতার প্রিয় মুখ সোহেল রানা পারভেজ, যুগ্ম সম্পাদক মো.আবদুল্লাহ আল আনাছ, সাংগঠনিক সম্পাদক এম এন নিয়াজ মোর্শেদ সোহরাব ও মোহাম্মদ রুবেল বিশাল গাড়ী বহর-শোভাযাত্রা সহকারে চকরিয়া পৌর সদরে পৌছলে আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠন উপজেলা ও পৌরসভা শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ফুলের মাল্য দিয়ে বরণ করে নেন এবং ব্যাপক সংবর্ধনা জানান।

এরপর ছাত্রনেতাদের গাড়ী বহর উপজেলা ও পৌর শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলি প্রদক্ষিণ করে। সংক্ষিপ্ত বক্তব্যে নবগঠিত পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে জননেত্রী শেখ হাসিনার প্রাণ শক্তি বাংলাদেশ ছাত্রলীগকে সুসংগঠিত ও শক্তিশালী করতে কাজ চালিয়ে যাবো। সর্বোপুরী রূপকল্প ২০৪১বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিন বিকেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা কাউছার উদ্দিন কছির এর নেতৃত্বে যুবলীগের নেতাকর্মী এবং উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা আরিফুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠুর নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের সকলস্থরের নেতাকর্মী উপস্থিত থেকে ফুলেল সংর্বধনা দেন পৌরসভা ছাত্রলীগের কমিটির নেতৃবৃন্দকে। অপরদিকে চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলালের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন নবনির্বাচিত নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন