চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়শনের আহ্বায়ক কমিটি গঠিত

উখিয়া প্রতিনিধি॥
আবু সাঈদ মুহাম্মদ মাসুম কে আহ্বায়ক ও রাশেদুল ইসলামকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উখিয়া উপজেলার একমাত্র ছাত্র সংগঠন উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা গত ৮ জুলাই উখিয়া সদরে অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন, উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি এম জসিম উদ্দিন।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত করে ১১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। এসোসিয়েশনের সদ্য বিদায়ী সভাপতি এম জসিম উদ্দিন সবার সম্মতি ও আগ্রহকে মূল্যায়ন করে নতুন এ কমিটি গঠন ও অনুমোদন দেন।

এতে আবু সাঈদ মুহাম্মদ মাসুম কে আহবায়ক রাশেদুল ইসলাম কে সদস্য সচিব করা হয়। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন- হাসান শরিফ, ছৈয়দুল ইসলাম, ফারুক, আজিজুল হক, মো তারেকুল ইসলাম, আলা উদ্দিন, ওবায়েদ উল্লাহ রাহাত, হারুনুর রশিদ এবং মো আইয়ুব। উক্ত কমিটিকে আগামি ৪ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির আনুষাঙ্গিক সকল কার্যক্রম শেষ করার জন্য সভায় প্রস্তাব গৃহিত হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের বিদায়ী সভাপতি এম জসিম উদ্দিন তার বক্তব্যে বলেন, রাজনীতির উর্ধে উঠে ছাত্র সমাজের স্বার্থে সবাইকে একযোগে কাজ করতে হবে। তিল তিল করে গড়ে উঠা স্টুডেন্টস এসোসিয়েশনকে আরও কার্যকর করে তোলতে বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনিয়র ভাইদের পরামর্শ ও দিকনির্দেশনা নিয়ে বর্তমান অধ্যায়নরত ছাত্র-ছাত্রীরা ভবিষ্যত পরিকল্পনা গ্রহণ করলে সফলতা পাওয়া যাবে।

অনুষ্ঠিত সভায় উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনে কর্তৃক প্রকাশিত ম্যাগাজিন পালংপুরী প্রকাশনায় যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি এসোসিয়েশনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন