টেকনাফে সাগরে নিখোঁজ লাশ উদ্ধার

লাশ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি :
দীর্ঘ ২৫ ঘন্টাপর টেকনাফে সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হাফেজ মুহাম্মদ আরিফের লাশ পেয়েছে পরিবার। ১০ জুলাই রবি বার বিকাল ৬ টার সময় বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়া পাড়া সৈকতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে ডেইল পাড়া নিজ বাড়ীতে নিয়ে আসা হয়।

৯ জুলাই ঈদের ৩য় দিন বিকাল সাড়ে ৫ টার সময় ঈদের খুশীতে একদল কিশোর মহেশখালিয়া পাড়া সাগরে ফুটবল খেলার একপর্যায়ে সাগরে গোসল করতে নামে। পানির শ্রুতে তারা দূরে চলে গেলে সবাই নিজের মত ফিরতে পারলেও ৩ জন বিপদে পড়ে, ২ জন উদ্ধার হলেও আরিফ নিখোঁজ ছিল।

টেকনাফ সদর ডেইল পাড়া এলাকার চাউল ব্যবসায়ী আবদুল করিমের পুত্র হাফেজ মুহাম্মদ আরিফ (১৭) বঙ্গোপ সাগরে ভেসে যাওয়ার সময় বার বার হাত উচু করে সহযোগিতা কামনা করছিল বলে জানান সাথে থাকা অন্যান্যরা। হাফেজ মুহাম্মদ আরিফের চাচা আহমদ হোসাইন বলেন ঈদের খুশী করতে গিয়ে মহেশখালীয়া পাড়া সী-বিচে দাড়িয়ে জীবনের শেষ ছবি তোলেন মোবাইলে। পরনের কাপড়, মোবাইল সেটসহ সব কিছু এক বন্ধুকে জমা দিয়ে ফুটবল খেলার পর শেষ গোসলের জন্য নামে বঙ্গোপসাগরে।

এখন তার পরনের কাপড় ও নিজের মোবাইলে তোলা শেষ ছবিই আমাদের স্মৃতি। আরিফ চলে গেছে নেটওয়ার্কের বাইরে, হয়ত দেখা হবে একজন কোরআনে হাফেজের আত্মীয় হিসাবে পরকালে। আরিফ হেফজ শেষ করার পর ভর্তি হন ককসবাজারের পোকখালী মাদরাসায়। আশা ছিল বড় আলেম হয়ে বাড়ী ফিরবে, ভাগ্য কোলাতে পারেনি। তার জন্মের পরই তার মা মারা যায়। মায়ের স্বপ্ন পুরণে হাফেজ-আলেম হতে ছেয়েছিল ।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ লাশ পাওয়ার খবর নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন