চোলাই মদে আসক্ত ব্যক্তিরা একদিন ইয়াবায় আসক্ত হবে

রাঙ্গামাটি প্রতিনিধি:

চোলাই মদে আসক্ত ব্যক্তিরা একদিন ইয়াবায় আসক্ত হবে। মরণ নেশা ইয়াবা এবং চোলাই মদসহ বিভিন্ন নেশা দ্রব্য সেবনের কারণে সমাজের রন্ধ্রে রন্ধ্রে অপসংস্কৃতি ও অপরাধের বিস্তার ঘটছে।

বৃহস্পতিবার (১মার্চ) সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে রাঙ্গামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত মাদকের অপব্যবহার ও নিয়ন্ত্রণ সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম, সহকারী অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ছৈয়দ মাহাবুবুল আলম, রাঙ্গামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ পরিদর্শক ও সহকারী তথ্য কর্মকর্তা মোহাম্মদ আবদুস সালাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা আরও বলেন, চোলাই ও ইয়াবার সর্বগ্রাসী গতিকে রুখতে হলে সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। সকল প্রকার মাদক দ্রব্যের বিরুদ্ধে দুর্বার সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে না পারলে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম এক ভয়াবহ পরিণতির মুখোমুখি হবে।

বক্তারা আরও বলেন, ইতিমধ্যে মাদকের প্রভাব বিস্তার দিন দিন বেড়ে চলেছে। সুতারাং মাদককে একেবারে জিরো পর্যায়ে নিয়ে আসতে হলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনকে মাদক বিরোধী আন্দোলন গড়ে তোলতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন