ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

atok-2-copy

কুতুবদিয়া প্রতিনিধি

কক্সবাজারের কুতুবদিয়ায় এক পান ব্যবসায়ির টাকা ছিনতাই করে পালানোর সময় দু‘ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। রবিবার রাত সাড়ে ১১ টার দিকে উত্তর ধুরুং বাঁকখালী গ্রামে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় আহত পান ব্যবসায়ি ছৈয়দ আলম(৩৮) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ধুরুংবাজারের পান ব্যবসায়ি উত্তর ধুরুং ইউনিয়নের দক্ষিণ বাঁকখালী গ্রামের খলিলুর রহমানের পুত্র  ছৈয়দ আলম প্রতি দিনের ন্যায় বেচা-কেনা শেষে রবিবার  রাত সাড়ে ১১ টার দিকে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি গেলে কয়েকজন সন্ত্রাসী তার উপর চড়াও হয়ে টাকা, মোবাইল ছিনিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয় এলাকাবাসী ও স্বজনেরা এসে পূর্ব বাঁকখালী গ্রামের আবুল বশরের পুত্র রবিউল আলম (২৪) ও একই গ্রামের মোক্তার আহমদের পুত্র রেজাউল করিম(২৬) কে ধরতে সক্ষম হয়। বাকিরা টাকা নিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে সূত্র।

এ সময় ওই দুই ছিনতাইকারিকে উত্তম-মধ্যম দিয়ে টহল পুলিশের হাতে সৌপর্দ করে জনতা। আহত ছৈয়দ আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার ভোররাতে ভর্তি করার পর তার অবস্থা আশঙ্কাজনক হলে জেলা সদর হাসপাতালে রেফার করা হয় তাকে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই জানান, পান ব্যবসায়ি রাতে বাড়ি ফেরার পথে  একই এলাকার কয়েকজন মিলে তার উপর হামলা করে টাকা ছিনিয়ে নেয়ার সময় দু‘জনকে আটক করে রাত আড়াইটার দিকে টহল পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসি। এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন