‘জওয়ান’ দেখতে হল ভাড়া করেছেন বাংলাদেশি শাহরুখ ভক্তরা

fec-image

শাহরুখ খান অভিনীত জওয়ান সিনেমা মুক্তি পেয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী এই সিনেমায় মুক্তি পায়। তবে একই দিন বাংলাদেশে মুক্তির কথা থাকলেও সেন্সর না পাওয়ায় মুক্তি পায়নি সিনেমাটি। এদিকে ‘জাওয়ান’ দেখতে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসের পুরো হল ভাড়া করেছেন বাংলাদেশি একদল ভক্ত।

‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ এমন একটি দৃষ্টান্ত তৈরি করেছে। গ্রুপটির সদস্যদের উদ্যোগে গোটা একটি হল ভাড়া করা হয়েছে। আর এই আয়োজনে উপস্থিত হবেন নির্মাতা তপু খান ও মাবরুর রশীদ বান্নাহ। তাদের উপস্থিতির বিষয়টি এই ফেসবুক পেজে জানানো হয়েছে।

দেশের প্রেক্ষাগৃহে সিনেমা যেদিন মুক্তি পাবে সেদিন ব্লকবাস্টার সিনেমাসে শাহরুখ খানের এই সিনেমার প্রথম শো দেখবেন তারা।

ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমান হল বুকিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতিদিন আমরা ‘জওয়ান’ সিনেমার ১৫টি শো চালাব। তার মধ্য থেকে একটি শো বুকিং করেছে ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ। তারা নিজ উদ্যোগে ২৮০ সিটের হলটি ভাড়া করেছে।

জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণী নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন