জাতীয় শুদ্ধাচার ২০২১ কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ

fec-image

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে কক্সবাজারের চকরিয়া উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও শুদ্ধাচার পুরস্কার সম্মাননা পেয়েছেন।

বুধবার (২৩ জুন) সকা‌লে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজনের মাধ্যমে জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০২১ এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে তা‌কে এ পুরস্কার প্রদান করা হয়।

কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর র‌শীদ ইউএনও সৈয়দ শামসুল তাবরীজের হাতে শুদ্ধাচা‌রের স্বীকৃ‌তি স্বরুপ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়ার সময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জেলার সাত উপজেলার ইউএনও, সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় শুদ্ধাচার-২০২১ সম্মাননা প্রাপ্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়ে সত্যিই আমি খুবই আনন্দিত ও উৎসাহ‌ বোধ কর‌ছি। এই প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করবে বলেই আমার বিশ্বাস। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে দেশ ও দেশের মানুষের জন্য নিজেকে উজাড় করে দিতে এই প্রাপ্তি আমাকে উৎসাহ যোগাবে।

বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই আমার পরিবারের সদস্যদেরকে এবং প্রিয় চকরিয়াবাসীকে যাদের জন্য আমার এই অকৃত্রিম ও আন্তরিকতায় ছুটে চলা। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় সম্মানিত জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন কর‌ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, কক্সবাজার, সৈয়দ শামসুল তাবরীজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন