জাতীয় শোক দিবসে লক্ষ্মীছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা

cPUKPUKUR copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে  উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ পৃথক র‌্যালি ও আলোচনা সভাসহ নানা কর্মসূচী পালন করে।

সোমবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ হতে একটি শোক র‌্যালি এবং আওয়ামী লীগের পক্ষ হতে আলাদা শোক র‌্যালি বাজার উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ই্উএনও’র প্রতিনিধি উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাশার পাটোয়ারী। এছাড়াও বক্তব্য রাখেন থানার অফিসার্স ইনচার্জ মো. আরিফ ইকবাল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. সফিউল আলম, সহকারি শিক্ষা অফিসার মো. শাহাদাত হোসেন, মহিলা বষিয়ক কর্মকর্তা হাসিনা বেগম প্রমূখ।

উপজেলা র্শিপকলা একাডেমীর আয়োজনে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মুহম্মদ নুরুল আমিন, পিএসসি।

অপর দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন বেপারী। সভায় উপজেলা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। শোক সভায় এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজিবর গাজী, সাংগঠনিক সম্পাদক লেলিন কুমার চাকমা, নুরে আলম, যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী, সোহেল মাহমুদ হাফিজ দেবব্রত তালুকদার, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন