জেল হত্যা দিবস উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী

Khagrachari pic-01

নিজস্ব প্রতিনিধি:

জেল হত্যা দিবস উপলক্ষ্যে খাগড়াছড়িতে শোক র‌্যালী করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সোমবার সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর টাউন হল প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধু ও স্বাধীনতা স্মৃতি ভাস্কর্যে গিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। 

পরে শহীদের স্মরণে একমিনিট নীরবতা পালন করা হয়। স্মৃতি ভাস্কর্যে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান চাইথোঅং মারমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহেদুল আলম প্রমূখ।

Khagrachari pic-02

অন্যদিকে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর বাসভবনে হামলার প্রতিবাদে জেলা শহরের বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি যুবলীগ। সকালে জেলা যুবলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্ণারায় দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনের সঞ্চালনায় ও সভাপতি যতন কুমার ত্রিপুরা সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান চাইথো অং মারমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক এসএম শফি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসেপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম প্রমূখ।

বক্তারা এমন ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদে জানিয়ে অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন