টেকনাফে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মদিবস পালন

teknaf pic (b) 17-3-15 (1)

টেকনাফ প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জম্মদিবস ও জাতীয় শিশু দিবস টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পালন করা হয়। ১৭ মার্চ বেলা ১১ টার দিকে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলম বলেন, বঙ্গবন্ধু ১৯৪৮ সালে ৪ জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগকে প্রতিষ্ঠা করে বাঙ্গালী জাতিকে শিক্ষার আলোকিত মানুষ করতে অাপ্রাণ চেষ্টা চালিয়েছিলেন। তার জম্ম না হলে আমরা বাঙ্গালী জাতি বিশ্বের দরবারে স্থান পেতাম না। তাই জাতির জনক বঙ্গবন্ধু আজীবন বাঙ্গালী জাতির হৃদয়ে স্থান করে নেবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ যতদিন বেঁচে থাকবে ততদিন দেশের বিরুদ্ধে সবধরনের ষড়যন্ত্র প্রতিহত করবে ছাত্রলীগ। বর্তমানে রাজনৈতিক দেউলিয়া ২০দল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তারই ধারাবাহিকতায় দেশের ভবিষ্যত কর্ণধার জয়কে আন্তর্জাতিক চক্র দিয়ে মেরে ফেলার যে অপচেষ্টা তা কোনোদিন বাস্তবায়ন হতে দেবে না ছাত্রলীগ। আগামীতে টেকনাফ উপজেলার সর্বস্তরের ছাত্রলীগের নেতাকর্মিদের একযোগে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাইবুদ্দিন সিকদার, টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা রুবেল উদ্দীন, বাদশা মিয়া, টেকনাফ কলেজ ছাত্রলীগ নেতা কামাল হোসেন, সাদ্দাম হোসেন, শহিদুল ইসলাম সোহেল, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ওয়াজ করিম, টেকনাফ সদর ছাত্রলীগ নেতা আজিজুল হক, মো: শহিদ, আজিজ, হোয়াইক্যং উত্তর ছাত্রলীগের আহবায়ক এনামুল হোসেন চৌধুরী বাবু, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবদুল মতলব, টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আজিজুল হক, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোর্তজা হাসান, হোয়াইক্যং দক্ষিণ ছাত্রলীগের নেতা আবু ছিদ্দিক আতিয়া ও সিরাজুল মোস্তফা, নয়াপাড়ার উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোরশেদ হোসেন, সেন্টমাটিন বিএন স্কুল অ্যান্ড কলেজ ছাত্রলীগের আহবায়ক সাদ্দাম হোসেন, টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাজ্জদ, মলকাবানু উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: সাদেক প্রমুখ।

এতে কোরআন তেলাওয়্তা করেন, টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মো: আব্দুল্লাহ, কলেজ ছাত্রলীগ নেতা জাহেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন