টেকনাফে হত্যা মামলার আসামীসহ আটক ২

fec-image

টেকনাফে ছাত্র হত্যা মামলার আসামীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সকহারি পরিচালক (ল-এন্ড মিডিয়া) মো. আবু সালমান চৌধুরী জানান, বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে মৌলভী পাড়ায় অভিযান চালায়। এ সময় ২২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে আটক করা হয়। আটককৃত পাচারাকারী টেকনাফ উপজেলার মৌলভী পাড়া গ্রামের রশিদ আলীর ছেলে মোহাম্মদ নূর (১৯)।

পরে আটককৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, তার বসত ঘরের শয়ন কক্ষের পশ্চিম পাশে খাটের নিচে ইয়াবা মজুদ রয়েছে। বসত ঘর তল্লাশি করে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ও পলাতক ব্যক্তি মাদক চোরাচালানের সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবত বিভিন্ন পন্থা অবলম্বন করে ইয়াবা ও অন্যান্য মাদক অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে মজুদ করত।

পরবর্তীতে তারা অত্যন্ত কৌশলে উক্ত মাদক নিজেদের কাছে রেখে টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটককৃত ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে টেকনাফ মডেল থানায় এজাহার দাখিল করা হয়েছে।

এদিকে অপর একটি অভিযানে হোয়াইক্যং থেকে ছাত্র সালমান হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে। সে হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত পেঠান আলীর ছেলে মোহাম্মদ আলম (২০)। একই দিন বিকালে হোয়াইক্যং এলাকায় অভিযান করে ২৪ ঘন্টার মধ্যে হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত আসামি মো. আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত আসামি উক্ত হত্যা মামলার সাথে জড়িত বলে জানিয়েছেন। সে গ্রেফতার এড়াতে আত্মগোপনে হোয়াইক্যংয়ে অবস্থান করছিল। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা (নং-১২, তারিখ- ০৪/০৮/২০২৩, ১৮৬০ সনের পেনাল কোডের ৩০২ ধারায়) মামলা রয়েছে। তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩ আগস্ট রাত ১০ টায় মোবাইলে ভিডিও অপসারণকে কেন্দ্র করে হ্নীলা ইউনিয়নের নাটমোড়া পাড়া গ্রাম ও কক্সবাজার সিটি কলেজের ছাত্র সালমানকে ছুরিকাঘাতে হত্যা করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আসামি, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন