টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

ইয়াবা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার : 

কক্সবাজারের টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ৩০ হাজার ইয়াবা আটক করা হয়েছে। এসময় নুরু মোহাম্মদ ( ৩৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৪২) সদস্যরা। বুধবার সকাল ১০ টায় সদর ইউনিয়নের কেরুনতলী এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

বিজিবি’র টেকনাফস্থ ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানান, বুধবার সকালে টেকনাফ দমদমিয়ার বিওপির সুবেদার বজলুল রহমানের নেতৃত্বে বিজিরি বিশেষ টহলদল বাড়িতে ইয়াবা মজুদ রাখার গোপন সংবাদ পেয়ে সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার সৈয়দ হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে তার ছেলে নুরু মোহাম্মদ (৩৭) কে আটক করা হয় ।

এসময় তার হেফাজতে বাড়িতে পলিথিন মোড়ানো রাখা ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মুল্যে ৬০ লাখ টাকা। ইয়াবাসহ আটক ব্যক্তিকে থানায় সোপর্দ করে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে সোমবার দিবাগত রাতে ৫ নং স্লুইচ গেইট এলাকায় অপর এক অভিযানে ১০ হাজার পিস ইয়াবা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি। উদ্ধারকৃত ইয়াবাগুলো বিজিবি সদর দপ্তরে জমা রাখা হয়েছে। বিজিবির ৪২ ব্যাটালিয়ান অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আবু জার আল জাহিদ আটকের সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন