টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

fec-image

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা ট্যালেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ ডিএনসি।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় টেকনাফ ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত টেকনাফ পৌর এলাকা ও হ্নীলায় অভিযান পরিচালনা করা হয়। এসময় টেকনাফ পৌরসভার হোটেল দ্বীপ প্লাজায় অভিযান চালিয়ে সদর ইউনিয়নের ডেইলপাড়া এলাকার শামশুল আলমের ছেলে মো. শফিক (১৯) ও আলতাজ আহমদের ছেলে আল শাহাদাতকে (২৫) ১০ হাজার ইয়াবা এবং কায়ুকখালী পাড়া এলাকার মৃত মুজাহার মিয়া উরফে মুজাহার কন্ট্রাকটরের ছেলে সোহেল রানাকে ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এদিকে গ্রেফতারকৃত সোহেল রানা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ২০ হাজার ইয়াবার মালিক একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবু বক্কর ছিদ্দিক উরফে মুসম্মনির (৪১) নাম স্বীকার করেছে।

অপরদিকে, উপজেলার হ্নীলা এলাকা হতে আলীখালী ক্যাম্প ২৫, ব্লক-ডি এর জাফর আহমদের ছেলে রোহিঙ্গা সৈয়দ নুরকে (২২) ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

আইনি প্রক্রিয়া শেষে আবু বক্কর ছিদ্দিককে পলাতক আসামি করে জব্দকৃত মাদকসহ গ্রেফতারকৃদের টেকনাফ থানায় হস্থান্তর করা হবে বলেও জানান ডিএনসি’র এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, গ্রেফতার, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন