টেকনাফ জঙ্গিবাদ ও মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

teknaf pic (subrang) 4-8-16 copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকার ঘোষিত সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ ও মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের নিচতলায় ইউপি চেয়ারম্যান নুর হোসেনের সভাপতিত্বে ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম রেজু’র সঞ্চালনা করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে, ইউএনও শফিউল আলম বলেন, জঙ্গিবাদ এখন আর কারও একার সমস্যা না এটা এখন জাতীয় সমস্যা। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সমস্যার সমাধান করতে হবে এবং সবাইকে সন্ত্রাসও জঙ্গিবাদের বিষয়ে সজাগ থাকার আহবান করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে নুর হোসেন চেয়ারম্যান বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা ও মাদক প্রতিরোধ, দমন করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর ভূমিকা হাতে নিয়েছে। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে প্রতিনিয়ত বাড়ছে শিক্ষার হার ঠিক সেই মূহুর্তে দেশী বিদেশী চক্ররা দেশের শিক্ষার উন্নয়ন ও অর্থনৈতিক উন্নয়নের সেই অর্জনকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। জঙ্গিদের সঙ্গি না করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তার পাশাপাশি মাদক ব্যসায়ী ও জঙ্গিদের নির্মুল করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ, টেকনাফ পৌর আ’লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, যুবলীগ নেতা আবুল কালাম, মাও. মাহবুব রহমান মজাহেরী প্রমূখ।

আরো উপিস্থিত ছিলেন, বিজিবির সুবেদার নিজাম, সাবেক ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ বাঙ্গালী, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন দানু, শামসুল আলম, আক্তার কামাল, মো. শরীফ বলি, জাফর আলম, রেজাউর রহমান রেজু, ফজলুর রহমান, নুরুল আমিন ও আয়েশা বেগম, ছেনুয়ারা বেগম প্রমূখ।
,

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন