তাইন্দঙে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

28.05.2014_Matiranga NEWS Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান জাতির মুল্যবান সম্পদ যুব সমাজ ধীরে ধীরে নেশার মরণ থাবায় আক্রান্ত হয়ে পড়ছে উল্লেখ করে বলেন, তাদেরকে এ মরনব্যাধি থেকে বের করে আনতে হবে। মাদকের অবাধ বেচা-কেনা, মাদকের ব্যবহার এবং বাল্যবিবাহের মতো গুরতর অপরাধ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। এজন্য সমাজের প্রতিটি স্তরে গনসচেতনা তৈরী করতে হবে।

তিনি আজ বুধবার সকাল ১১টার দিকে তাইন্দং ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে মাটিরাঙ্গা থানার ব্যবস্থাপনায় মাদকদ্রব্য, বাল্যবিবাহ প্রতিরোধ ও সামাজিক আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় ও আলোচন সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।  

তিনি আরো বলেন, সন্তান যেন মাদকাসক্ত না হয় এজন্য মা-বাবাকে ভুমিকা রাখতে হবে। বখে যাওয়া সন্তানকে সঠিক পথে ফিরিয়ে আনতে হবে। এজন্য প্রয়োজনে প্রশাসনের সহযোগিতা নিতে হবে। মাদকের অবাধ বেচা-কেনা, মাদকের ব্যবহার এবং বাল্যবিবাহের মতো গুরতর অপরাধ নির্মুলে ব্যবস্থা নেয়া জরুরী বলেও মতপ্রকাশ করেন খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাইন উদ্দিন খান‘র পরিচালনায় এতে সভাপিতত্ব করেন তাইন্দং কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো: কাবিল মিয়া । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো: শাহজাহান হোসেন, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, তবলছড়ি ইউনিয়ন পরিষদের মেম্বার ফনীভুষন চাকমা, তাইন্দং বাজারের ব্যাবসায়ী মো: আবুল হোসেন, মো: মোতালেব হোসেন, শরনার্থী নেতা বকুল চাকমা প্রমুখ অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন