থানচিতে বন্যা দুর্গতদের পাশে বিজিবি

fec-image

বান্দরবানের থানচিতে একটানা ভারী বর্ষণের কারণে সৃষ্ট পাহাড় ধস, ফলজ বাগান, কৃষিসহ নানানভাবে ক্ষতিগ্রস্ত ও বন্যা দুর্গত অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা তুলে দিচ্ছে ৩৮ বিজিবি ব্যাটালিয়ন, বলিপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল খন্দকার মুহাম্মদ শরীফ উল আলম।

বুধবার হতে শুক্রবার ১১ আগস্ট পর্যন্ত অসহায়দের ঘরে ঘরে গিয়ে থানচি ও বলিপাড়া দুই ইউনিয়নের ৫ শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, লবণ, তেল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও রন্ধনকৃত খাদ্য সামগ্রীসহ নগদ এক হাজার টাকা করে তুলে দেয়া হয়।

এসব সহায়তা তুলে দেয়ার প্রাক্কালে ৩৮বিজিবি ব্যাটালিয়ন, বলিপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল খন্দকার মুহাম্মদ শরীফ উল আলম সাংবাদিকদের বলেন, বন্যা দুর্গত অসহায় আশ্রয়কেন্দ্রের আশ্রিত মানুষের মাঝে রন্ধনকৃত খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। যতদিন তারা ঘরে ফিরে না যাবে ততদিন রন্ধনকৃত খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রাখা হবে।

এসময় বলিপাড়া জোন উপ-অধিনায়ক ফা-মীম আদনান, বলিপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ডের মেম্বার অংসিংম্যা মারমা, ৩নং ওয়ার্ডের মেম্বার সজল কর্মকার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, বন্যা, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন